লাকসামে তাজুল ইসলাম স্কুল এন্ড কলেজের অভিভাবক ও সুধী সমাবেশ অনুষ্ঠিত 

আকবর হোসেন :

কুমিল্লার লাকসাম উপজেলার মুদাফরগঞ্জ উত্তর ইউনিয়নের কাঁঠালিয়া গ্রামে অবস্থিত মোঃ তাজুল ইসলাম স্কুল এন্ড কলেজের উদ্যোগে শিক্ষক-শিক্ষার্থী অভিভাবক ও সুধী সমাবেশ এবং মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ১৯ সেপ্টেম্বর মঙ্গলবার দুপুরে মো: তাজুল ইসলাম স্কুল এন্ড কলেজ মাঠে  শিক্ষক- শিক্ষার্থী অভিভাবক ও সুধী সমাবেশ এবং মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন  লাকসাম উপজেলা পরিষদের  ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মহব্বত আলী, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার প্রসাদ কুমার ভাওয়াল, প্রতিষ্ঠানের নির্বাহী কমিটির সভাপতি ও মুদাফরগঞ্জ উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহীদুল ইসলাম শাহীন, ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক একেএম ওবায়েদুর রহমান মজুমদার কাশেম, মুদাফরগঞ্জ উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সফিকুর রহমান, মুদাফরগঞ্জ দক্ষিণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুর রশিদ সওদাগর, প্রতিষ্ঠানের নির্বাহী কমিটির সদস্য আজিজুর রহমান , জহিরুল আমিন সাইক্লোন, রহুল আমিন মজুমদার বিএসসি, মুদাফরগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি মাষ্টার হায়দার আলী,

বিশিষ্ট শিক্ষানুরাগী আমিনুল এহসান, মাওলানা আবদুল ওয়াদুদ, ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি শহীদুল্লাহ্, অভিভাবক সেলিম মিয়া, আবদুল জব্বার, সাবেক মেম্বার আবু সায়েদ, ইউনিয়ন যুবলীগের সভাপতি আবদুস ছালাম, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ফরাদ হোসেন, ছাত্রলীগের সভাপতি আল আমিন রায়হানসহ আরো অনেকে। পরে দোয়া ও মিলাদ মাহফিল পরিচালনা করেন মাওলানা এহসানুল হক জিহাদী। অনুষ্ঠানে সকল শিক্ষক- শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ এবং এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
error: ধন্যবাদ!